সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে সভা

omor faruk
আগস্ট ২, ২০১৮ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর স্কুল ও কলেজের প্রধান শিক্ষকদের নিয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজের প্রধান শিক্ষক, গভ. ল্যাবরেটরী স্কুলের প্রধান শিক্ষক, রাজশাহী মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক, রাজশাহী কলেজ অধ্যক্ষ, মদীনাতুল উলুম কামিল মাদরাসার অধ্যক্ষসহ অন্যান্য অধ্যক্ষবৃন্দ। আরো উপস্থিত ছিলেন, নগর পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার আবু আহাম্মেদ আল মামুন।

সভাপতির বক্তব্যে রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের বলেন, রাজশাহীর মানুষ শান্তিপ্রিয়। আমরা শান্তিপ্রিয় থাকতে চাই। কোনো ধরণের উস্কানীতে সাড়া দিয়ে কেউ যাতে রাস্তায় না নামে এজন্য সকলকে অনুরোধ জানাচ্ছি। যদি কেউ নিরাপদ সড়কের নামে নাশকতা করে বা উস্কানী দেয় তবে তাকে ছাড় দেয়া হবে না।ছাত্রদের দাবি প্রধানমন্ত্রী মেনে নিয়েছেন। রাজধানীতে বাস চাপায় নিহত পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান দিয়েছেন।

ঘাতক বাস ও চালকসহ সংশ্লিষ্টদের শাস্তির আওতায় নিয়ে আসা হয়েছে। তারপরও যারা আন্দোলন করবে বুঝতে হবে এখানে কোনো স্বার্থানেষী মহল কাজ করছে। উপস্থিত প্রতিষ্ঠান প্রধানরাও জেলা প্রশাসকের সাথে একমত হন। সভায় সড়ক দুর্ঘটনার কুফল, দুর্ঘনার কারণ ও এ থেকে বাঁচার উপায় সম্পর্কিত নানা ভিডিও প্রদর্শন করা হয়।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।