ঢাকারবিবার , ৯ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা প্রশাসক বরাবর ভূমি অফিসার্স কল্যাণ সমিতির স্বারকলিপি প্রদান

bulbul ob
জানুয়ারি ৯, ২০২২ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কেন্দ্রিয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে রোববার(৯জানুয়ারী)বেলা এগারোটায় বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে।

উন্নীত বেতন গ্রেডে জিও জারীর তারিখ হতে বকেয়াসহ বেতন-ভাতা প্রদান ও ভূমি সহকারী’র উপর সহকারী কর্মকর্তা পদে পদোন্নতি ও নিয়োগের দাবীতে এই স্মারক লিপি প্রদান করেছেন বলে জানান, ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি খায়রুল আমিন সরকার।

এ সময় জেলার সকল ইউনিয়ন ভূমি অফিসের ভূমি অফিসার্স কল্যাণের সদস্য গণ উপস্থিত ছিলেন। রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন,ভূমি সহকারী ও উপ-সহকারী উন্নীত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহার এবং নিয়োগ ও পদন্নোতি সহ ২ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা আজ জেলা প্রশাসক মহোদয় এর নিকট স্মারক লিপি জমা দিয়েছি। কেন্দ্রীয় কমিটির ধার্যদিন গত ৬ তারিখ বৃহস্পতিবার সারাদেশে একসাথে এই দাবি আদায়ের স্বারকলিপি জমা দেওয়া হয়।

কর্মসূচিতে অংশগ্রহণকারী সদস্যগণ তাদের বেতন স্কেলের উপর অবৈধ স্থগিতাদেশ দ্রুত প্রত্যাহার করে নিয়োগ বিধিমালা ২০২১ অনুযায়ী ভূমি সহকারী পদে পদন্নোতি ও উপ-সহকারী কর্মকর্তা পদে জোর দাবি জানানো হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।