ঢাকামঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর চন্দ্রিমা থানার ওসির কক্ষে যুবলীগ নেতার জন্মদিন পালন!

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১০, ২০১৯ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসির কক্ষে যুবলীগ নেতা ও কাউন্সিলর তৌহিদুল হক সুমনের জন্মদিন পালন করা হয়েছে। নগরীর চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফার কক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক সুমনের এ জন্মদিন পালন করা হয়। গত রোববার (৮ ডিসেম্বর) রাতে পালনকৃত ওই জন্মদিনের ছবি পরে যুবলীগ নেতা সুমন তাঁর ফেসবুকেও পোস্ট করেন। এ নিয়ে পুলিশের উর্দ্ধতন মহলেও ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টি নিয়ে আলোচনা ও সমালোচনা সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষর্দশী সূত্রে জানা গেছে, চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফার উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর সুমনের জন্মদিন পালন করা হয়। রোববার রাত আটটার দিকে সুমনকে ডেকে নিয়ে ওসির কক্ষেই কেক কাটা হয়। এর আগে সুমন থানায় গেলে তাঁকে ফুল দিয়ে বরণ করেও নেওয়া হয়। পরে কেক কাটার সময় ওসি গোলাম মোস্তফাসহ সেখানে পোশাক পরে দু’জন পুলিশ কর্মকর্তাও উপস্থিত ছিলেন সুমনের পাশে। কেক কাটার পরে সুমন নিজেই সেই ছবি ফেসবুকেও পোস্ট করেন।

ফেসবুক পোস্টে সুমন লিখেন, ‘চন্দ্রিমা থানার ওসি সাহেব গোলাম মোস্তফা সাহেবের স্নেহময় ভালোবাসায়।’ এরপর এই ছবি ভাইরাল হয়ে পড়ে। যুবলীগ নেতা তৌহিদুল হক সুমন বলেন, ‘গত রোববার ওসির কক্ষে কেক কাটা হয়েছিল। কিন্তু ছবিটি দেরিতে পেয়েছি, তাই পোস্ট গত কালকে (সোমবার) দেওয়া হয়েছে।’ তবে বিষয়টি নিয়ে জানতে চাইলে ওসি (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, ‘মনে হচ্ছে না এই ধরনের আয়োজনের কথা। আমি ছিলাম বলেও জানা নাই।’ বিষয়টি কেমন হয়ে গেলনা? এটি আমি জানিনা। ওসি স্যারের থেকেই জানতে হবে। ওসির সরকারী নম্বরে কল দেয়া হলে ওসি তদন্ত ধরে এই মন্তব্য করেন।
এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ( বোয়ালিয়া) সাজিদ হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।