ঢাকাসোমবার , ৩১ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ব্যাংক কর্মকর্তার ৩ লাখ টাকা নিয়ে উধাও অটো চালক আটক

khobor
মে ৩১, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীতে ব্যাংক কর্মকর্তা যাত্রীর ২ লাখ ৯৪ হাজার টাকা নিয়ে উধাও হওয়া অটোরিক্সা চালক আনোয়ার হোসেন (৩২) কে আটক করেছে পুলিশ। সেই সাথে খোয়া যাওয়া টাকা ও অটোরিক্সা জব্দ করা হয়েছে। সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজের সূত্র ধরে আজ  সোমবার সকাল ১০টার দিকে নগরীর রাজপাড়া থানার ডিংগাডোবা মোড় থেকে অটোরিক্সা চালককে আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আটক ব্যক্তি নগরীর রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া রেল লাইনের ধার এলাকা বাসিন্দা। এ নিয়ে গতকাল সোমবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন, আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত রোববার (৩০ মে) সকাল সোয়া ৭টার দিকে ব্যাংক কর্মকর্তা মোক্তাদির আহমেদ (৪৯) নগরীর রাজপাড়া থানার বহরমপুর মোড় থেকে ভদ্রা যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠেন। এ সময় তার কাছে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে ২ লাখ ৯৪ হাজার টাকা, মোবাইল ফোন নম্বর, অফিসের আইডি কার্ড এবং তার বাড়ি ও অফিসের চাবি ছিল। সকাল সাড়ে ৭টার দিকে তিনি অটোরিক্সাযোগে ভদ্রা মোড়ে পৌঁছান। এরপর তিনি ভদ্রা বাস কাউন্টারে যাওয়ার

সাথে সাথেই টাকার ব্যাগসহ অটোরিক্সা চালক উধাও হয়ে যায়। অটোরিক্সাটি আশপাশ অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বোয়ালিয়া মডেল থানায় জিডি করেন।
এরপর আরএমপি সাইবার ক্রাইম ইউনিট ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করে অটোরিক্সা চালককে শনাক্ত করে। পরে সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে বোয়ালিয়া মডের থানা পুলিশ রাজপাড়া থানার ডিংগাডোবা মোড় থেকে অটোরিক্সার চালক আনোয়ার হোসেনকে তার অটোরিক্সাসহ আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার হোসেন টাকাসহ ব্যাগ পাওয়ার কথা অস্বীকার করে। পরবর্তীতে তাকে

সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখানো হলে সে টাকার ব্যাগ পাওয়ার কথা স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া রেললাইনের ধারে আনোয়ার হোসেনের বাড়ি থেকে ২ লাখ ৯৪ হাজার টাকা ও কালো ব্যাগ, আইডি কার্ড, চাবি উদ্ধার করা হয়। টাকার ব্যাগের মধ্যে মোক্তাদির আহমেদের ফোন নম্বর ছিল। সে তার সাথে কোন যোগাযোগ করেনি। অটোরিক্সা চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। সাংবাদিক সম্মেলনে আরএমপির উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এস/আর

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।