ঢাকাবুধবার , ৮ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত ১

অনলাইন ভার্সন
মে ৮, ২০১৯ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: রাজধানীর আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে কথিত গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ মে) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত আশরাফের বাড়ি মুন্সিগঞ্জ। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ছাড়াও ৫০০ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করার কথা জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আশিক বিল্লাহ  বলেন, আমাদের কাছে তথ্য ছিল যে, যশোর থেকে একটি প্রাইভেটকারে করে কিছু মাদক ঢাকায় নিয়ে আসা হচ্ছে। এজন্য আমরা তিনটি প্রধান সড়কে চেকপোস্ট বসাই। শেরেবাংলা নগরে বাংলাদেশ বেতারের সামনে বসানো চেকপোস্টে আসা প্রতিটি গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল।  রাত

আড়াইটার দিকে একটি প্রাইভেটকার চেকপোস্ট দেখে জোরে টান দিয়ে পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে উল্টে যায়। উল্টে যাওয়া গাড়ির দিক থেকে আমাদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হলে আমাদের সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন।  তখন দুজন পালিয়ে যায়। অপর একজনকে আহত অবস্থায় উদ্ধার করে  সোহরাওয়ার্দী মেডিক্যাল পাঠানো হয়।

র‍্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক বার্তায় ওই ব্যক্তির মৃত্যুর খবর নিশ্চিত করে তাকে মাদক ব্যবসায়ী বলে দাবি করা হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।