ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে ট্রাকচাপায় সংবাদকর্মী নিহত

bulbul ob
ডিসেম্বর ৪, ২০২১ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর কলেজগেট এলাকায় ট্রাকচাপায় এক গণমাধ্যমকর্মী নিহত হয়েছেন। নিহত গণমাধ্যমকর্মীর নাম এমদাদ হোসেন (৬০)। তিনি দৈনিক সংবাদে কর্মরত ছিলেন। শনিবার (৪ডিসেম্বর) রাত আড়াইটার দিকে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত আড়াইটার দিকে একটি মোটরসাইকেলকে দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা মোহাম্মদপুর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সংবাদকর্মীর ছোট ভাই সেলিম জানান, আমার বড় ভাই দৈনিক সংবাদে কাজ করতেন। রাতে অফিস শেষ করে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে আসার পর পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।
পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে কিনা, জানতে চাইলে তিনি বলেন, ‘এমন নৃশংস দুর্ঘটনার পরও কাউকে শনাক্ত বা ট্রাকটি আটক করা যায়নি। কার বিরুদ্ধে আমরা মামলা করব? এর জন্য আমরা কোনো মামলা করছি না। ময়নাতদন্ত শেষ হলে আমরা মরদেহ টাঙ্গাইলের নাগরপুরে গ্রামের বাড়িতে নিয়ে যাব।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, রাতে স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে আমাদের টহল টিম পৌঁছে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটি শনাক্তে আমরা এরই মধ্যে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। ময়নাতদন্তের জন্য আমরা মরদেহটি মর্গে পাঠনো হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।