ঢাকাবুধবার , ৬ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

অনলাইন ভার্সন
মার্চ ৬, ২০১৯ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: যশোর শহরের খোলাডাঙ্গা এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি (৩৫) নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত ব্যক্তি দুদিন আগে খোলাডাঙ্গা এলাকায় সংঘঠিত শিশু তৃষা ধর্ষণ ও হত্যাকাণ্ড মামলার আসামি বলে ধারণা করছে পুলিশ। যশোর শহরের পুরাতন কসবা পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর শিহাবুর রহমান জানান, গোপন সূত্রে পুলিশ জানতে পারে যে খোলাডাঙ্গা এলাকার একটি পরিত্যক্ত রাইস মিলে শিশু তৃষা ধর্ষণ ও হত্যায় জড়িত সন্দেহভাজন কয়েকজন আসামি অবস্থান করছে।

বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে রাত ৩টার দিকে পুলিশের দুটি টিম সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ও বোমাবাজি শুরু করে। পুলিশও পাল্টা ১০ রাউন্ড গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে। পরে মিলের পার্শ্ববর্তী মাঠে তল্লাশিকালে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস জানান, হাসপাতালে নেওয়ার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়। মরদেহের মাথার বামপাশে গুলিবিদ্ধ হয়েছে। লাশ মর্গে রয়েছে। 

উল্লেখ্য, শিশু তৃষা গত ৩ মার্চ বিকেলে খেলা করতে বের হয়ে নিখোঁজ হয়। পরের দিন সন্ধ্যায় নিজ বাড়ির অদূরে একটি গর্ত থেকে বস্তাবন্দী অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার তার বাবা তরিকুল ইসলাম অজ্ঞাত আসামিদের নামে একটি মামলা করেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।