ঢাকাশনিবার , ৪ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

অনলাইন ভার্সন
মে ৪, ২০১৯ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: ময়মনসিংহের নান্দাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হযরত আলী (৪৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। শুক্রবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হযরত আলী নান্দাইল উপজেলার সাভার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ ১০টি মামলা রয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, সাভার এলাকার একটি কমিউনিটি ক্লিনিকের পিছনে শুক্রবার রাত ১টার দিকে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে- এমন খবর পেয়ে নান্দাইল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুটি দল অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেরে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়তে শুরু করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় হযরত আলীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামাল আকন্দ আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি কার্তুজ, ১৫ রাউন্ড গুলি, তিনশ গ্রাম হেরোইন ও দুইশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাইদুল ইসলাম ও শফিকুল ইসলাম নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।