ঢাকারবিবার , ১ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাদক ব্যবসায়ীকে ছেড়ে ভ্যানচালকে চালানের অভিযোগ আরএমপি ডিবির এসআই’র বিরুদ্ধে

khobor
নভেম্বর ১, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ ধরে টাকার বিনিময়ে ছেড়ে দিয়ে ভ্যানচালকে হেরোইন দিয়ে চালানের অভিযোগ  উঠেছে আরএমপির ডিবির এসআই আমিনুল ইসলাম এর বিরুদ্ধে।

নাম না প্রকাশ করার শর্তে পুলিশের একটি সূত্র জানিয়েছে, শনিবার দুপুরে দামকুড়া থানাধীন টাঙ্গামারি  এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবাসহ হরিপুরের মাদক ব্যবসায়ী জয়নালকে আটক করে। এ সময় তার সাথে থাকা ভ্যানচালক সুলতানকেও আটক করে ডিবির এসআই আমিনুল।

এসআই আমিনুলের বিরুদ্ধে অভিযোগ, পরে তিনি প্রায় ২ লাখ টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ী জয়নালকে ছেড়ে দিয়ে ও ইয়াবা নাই করে দিয়ে শুধু ভ্যানচালক সুলতানকে ১৫ গ্রাম হেরোইন দিয়ে আটক দেখায়।

শুধু তাই নয় ঘটনাস্থল টাঙ্গামারি হলেও এতে তিনি ঘটনাস্থল হরিপুর দেখান। সিজার লিস্টে স্থানীয়দের সাক্ষি করার নিয়ম থাকলেও সেখানে অনিক ও পায়েল নামে দুইজনকে সাক্ষি করেন। যাদের বাড়ি রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা এলাকায়। এ নিয়ে ক্ষোভেরও সৃষ্টি হয়েছে অনেক পুলিশ সদস্যদের মধ্যে। তবে অভিযোগ অস্বীকার করে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই আমিনুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে উঠা অভিযোগ সত্য নয়।  আমার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্রমূলক এই মিথ্যা তথ্য দিয়েছে।

উল্লেখ্য, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক নগর গোয়েন্দা পুলিশকে আরও বেগবান করতে ডিবির এসি ও এসআই, এএসআই এবং পুলিশ কনস্টেবলসহ ৩৮ জনকে বদলি করে দেন। তারপরও আবার ডিবির এসআই এর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।

এম/আর আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।