ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ৩৬ পুলিশের বিরুদ্ধে আদালতে মামলা

খবর২৪ঘন্টা ডেস্ক
আগস্ট ৪, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ভোলায় বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহত স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিমের স্ত্রী বাদী হয়ে পুলিশের বিরুদ্ধে মামলা করেছেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে আবদুর রহিমের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন।

এ মামলায় সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়া মামলায় আরও ৩৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। বিচারক এজাহারটি গ্রহণ করে নিহতের ময়নাতদন্ত রিপোর্ট ও সুরতহাল রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আমিরুল ইসলাম বাছেত এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৩১ জুলাই বিএনপির বিক্ষোভ সমাবেশে আবদুর রহিম নিহত হন। দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের পর পুলিশের গুলিতে তার মৃত্যু হয় দাবি করে নিহতের স্ত্রী বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দাখিল করেন। ওই মামলায় ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেনসহ ৩৬ জনকে আসামি করা হয়েছে। আসামিরা সবাই পুলিশ সদস্য।

তিনি আরও জানান, তারা সুষ্ঠু বিচারের স্বার্থে পুলিশ ছাড়া অন্য কোনো সংস্থার মাধ্যমে মামলাটি তদন্ত করার দাবি জানান। বিচারক তাদের আরজি শুনে আগামী ৮ আগস্টের মধ্যে ময়নাতদন্ত রিপোর্ট ও লাশের সুরতহাল রিপোর্টসহ প্রয়োজনীয় নথিপত্র আদালতে দাখিলের আদেশ দেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।