ঢাকাবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বড় ভাইকে কুপিয়ে হত্যা

khobor
মার্চ ১৯, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: সাতক্ষীরার শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধে গফুর মোল্লা নামে এক ব্যক্তির বিরুদ্ধে বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিনি উপজেলার ধুমঘাট চরাচকের ছবেদ মোল্লার ছেলে। বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে আহত আব্দুস সাত্তার মোল্লাকে শ্যামনগর থেকে খুলনা মেডিকেল কলেজে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহতরা হলেন, আব্দুস সাত্তার মোল্লার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রশিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশুররা তিন ভাই। এর মধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার সঙ্গে গফুর মোল্লার জমি নিয়ে বিরোধ ছিল। বুধবার সকালে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব বাধে। বিকেলে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া করে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার ওপর হামলা চালান। এতে আব্দুস সাত্তার মোল্লা, তার ছোট ভাই, ভাইয়ের ছেলে ও ছেলের বউ আহত হন।

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় আব্দুস সাত্তার মোল্লাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ১০টার দিকে খুলনা মেডিকেলে পৌঁছানোর পরপরই মৃত্যু হয় আব্দুস সাত্তার মোল্লার।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান, এ ঘটনায় অভিযুক্ত গফুর মোল্লাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।