ঢাকাশুক্রবার , ৩০ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাঘা পৌরসভায় বিদ্রোহী প্রার্থী আক্কাছ আলী বিজয়ী

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৩০, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী(স্বতন্ত্র) আক্কাছ আলী।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার আবুল হোসেন তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচন অফিস সূত্রে জানাযায়, স্বতন্ত্র প্রার্থী আক্কাছ আলী জগ প্রতীকে ১২০৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী শাহিনুর রহমান পেয়েছেন ৬১৮৭ ভোট।এছাড়াও স্বতন্ত্র প্রার্থী (জামাত) সাইফুল ইসলাম নারিকেল গাছ প্রতিকে ৩৪৮৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) কামাল হোসেন কম্পিউটার প্রতীকে ১৯৮৩ ভোট ও স্বতন্ত্র প্রার্থী ইসরাফিল বিশ্বাস মোবাইল ফোন প্রতিকে ৪২২ ভোট পেয়েছেন। বাঘা পৌরসভা নির্বাচনে মোট ১১টি ভোট কেন্দ্রে ৩১৬৬৯ জন ভোটার রয়েছে। এ নির্বাচনে মোট বৈধ ভোটের সংখ্যা ২৪১১০, বাতিলকৃত ভোটের সংখ্যা ৪৫।

বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র আক্কাছ আলী বলেন, এ বিজয় আমার একার না, এ বিজয় বাঘা পৌরসভাবাসীর বিজয়।পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, যে বিশ্বাস নিয়ে পৌরবাসী তাকে তাদের সেবা করার দায়িত্ব দিয়েছেন, তা তিনি সততা ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করবেন। দল মত নির্বেশেষে বাঘা পৌরসভার ইতিবাচক উন্নয়নের জন্য অতিতের ন্যায় তিনি কাজ করবেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।