ঢাকারবিবার , ২৩ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বক্স অফিসে ঝড় তুলল শহিদ কাপুরের ‘কবির সিং’

অনলাইন ভার্সন
জুন ২৩, ২০১৯ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: শহিদ কাপুর ও কিয়ারা আদভানি জুটির ‘কবির সিং’। বহুল আলোচিত এই বলিউড ছবিটি ছিল তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক।

২১ জুন (শুক্রবার) ছবিটি ভারতজুড়ে ৩ হাজার ১২৩টি হলে মুক্তি পায়। এরপর থেকে এটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

রিমেক ছবি হয়েও মুক্তির প্রথম দিনে ‘কবির সিং’ আয় করেছে মোট ২০ কোটি ২১ লাখ রুপি। যা রীতিমত অবাক করার মতই।

এর আগে, গেলো বছর মুক্তি পাওয়া শহিদ কাপুরের ‘পদ্মাবৎ’ ছিল ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয় (১৯ কোটি রুপি) করা সিনেমা। এবার সেই রেকর্ড ভেঙে শীর্ষে উঠে এসেছে ‘কবির সিং’।

মূলতঃ ২০১৭ সালে মুক্তি পাওয়া বিজয় দেবরকোন্ডা অভিনীত তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র অফিসিয়াল রিমেক হওয়ায় শুরু থেকেই ভারতে আলোচনায় ছিল ‘কবির সিং’। যা এবার আয়ের দিক থেকে রীতিমত সাড়া ফেলেছে বিশ্বজুড়ে।

অবশ্য শহিদ-কিয়ারার রসায়ন আর অভিনয়ের প্রশংসা শুনে দর্শক যেমনটা দলে দলে হলে গিয়েছে, ঠিক তেমনই হুবহু কপি হওয়ায় সমালোচনা ঝড়ও বইছে সিনেমাটিকে ঘিরে।

এই ধরনের সমালোচনা করতে ছাড়েননি ইন্ডিয়া টুডের চলচ্চিত্র সমালোচক অনন্যা ভট্টাচার্যও। তিনি ‘কবির সিং’কে ৫-এ দিয়েছেন মাত্র ১.৫ নম্বর। অর্থাৎ ছবিটি দেখে যতটা মুগ্ধ হয়েছেন তিনি, তার চেয়ে বেশি সমালোচনা করেছেন।

সিনেমাটি দেখে এসে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ২ ঘণ্টা ৩৪ মিনিটের এই গল্পে ১২০ মিনিটই নায়ক মদ্যপান, মাতলামি, কোকেইন নেয়া, শরীরে সূঁচ ফোটানো, মারামারি, গার্লফ্রেন্ডকে থাপ্পড় দেয়া, তার সঙ্গে চেঁচামেচি করে কাটিয়েছেন। বাকি ২৪ মিনিট তার কষ্ট দেখেই শেষ হয়, অতঃপর ‘হ্যাপি এন্ডিং’ দেখে বাড়ি ফিরলাম। আসলে ছবিটিতে তেমন কী ছিল, বুঝতেই পারলাম না।

এদিকে, সন্দ্বীপ রেড্ডি পরিচালিত ‘কবির সিং’ সিনেমার নায়ক শহিদ কাপুর হচ্ছেন এক মেডিকেল শিক্ষার্থী, যিনি কিনা প্রেমে ব্যর্থ হয়ে মাদকাসক্ত হয়ে পড়েন। বাকিটা ইতিহাস…।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।