ঢাকাসোমবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ২৫, ২০১৯ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তানের মাটি।  রবিবার সন্ধ্যায় পাকিস্তানের দারা মুরাদ জামেলির কাছে প্রবল বিস্ফোরন ঘটে। বিস্ফোরণে এখনও পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পাঁচজন গুরুতর আহত। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। আহত সবাইকে পাকিস্তানের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘটনাস্থল পুরো ঘিরে ফেলে পাকিস্তান পুলিশ এবং সেনাবাহিনী। কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

পাকিস্তানের সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক, বিস্ফোরণটি ঘটেছে দারা মুরাদ জামেলির মজদুর চকে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে বহু দূর পর্যন্ত শোনা যায় আওয়াজ। এর ফলে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে পাকিস্তানের মানুষের মধ্যে। রীতিমত ছোটাছুটি পড়ে যায় বলে জানাচ্ছে স্থানীয় সংবাদমাধ্যম। যার কারণে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গিয়েছে।

পাকিস্তান সেনার তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত বিস্ফোরনে একজনের মৃত্যু হয়েছে। পাঁচজন গুরুতর আহত। চিকিৎসার জন্যে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে সে দেশের সেনা। একই সঙ্গে সে দেশের তদন্তকারীদের প্রাথমিক ধারনা, একটি মোটরসাইকেলের মধ্যে রাখা ছিল বোমাটি। যদিও এখনও পর্যন্ত কোনও জঙ্গি সংগঠন এই ঘটনার দায় স্বীকার করেনি।

প্রসঙ্গত, শনিবার পাকিস্তানের সেনা কনভয় লক্ষ্য করে বিধ্বংসী জঙ্গি হামলা হইয়৷ ঘটনায় মৃত কমপক্ষে ছয় পাক সেনা৷ এছাড়া আরও দু’জন গুরুতর জখম হয়েছে বলে খবর৷ শনিবার বালোচিস্তানের দেরা বুগতির ঘটনা৷ বালোচের রিপাবলিকান সেনা হামলার দায় স্বীকার করেছে৷ প্রাথমিক তদন্তে জানা গিয়েছে রিমোট কন্ট্রোলের সাহায্যে পাক সেনার কনভয়ে হামলা করা হয়৷ এর জন্য ব্যবহার করা হয় আইইডি বিস্ফোরক৷

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।