ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়া পূজামন্ডব পরিদর্শন করলেন এমপি মনসুর রহমান

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
অক্টোবর ৪, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়া উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১১টায় শুরু করে রাত ৯টা পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে মন্ডপে গিয়ে মন্দির পরিদর্শন করেন তিনি। এসময় মন্দির কমিটির নেতা ও পুরোহিত সহ আগত সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন। তিনি শান্তিশৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখার উপর সবার প্রতি গুরুত্বারোপ করেন।

অপর একটি আলোচনা সভায় ডা. মনসুর রহমান বলেন, ধর্মের ভিত্তিতে এই দেশ স্বাধীন হয়নি। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে। যার ধারাবাহিক রক্ষা করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার পরশে বাংলাদেশ এখন সুসজ্জিত একটি দেশ। ধর্মীয় ভাবধারায় যার যার ধর্ম সেই নির্বিঘ্নে পালন করে যাচ্ছে শেখ হাসিনার বদৌলতে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক শাহরিয়ার রহিম কনক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।