ঢাকাশুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার চেষ্টা

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় কাজল রেখা (৩৫) নামের এক গৃহবধূকে লাঠি দিয়ে মারধরের পর শ্বাসরোধে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। কাজল রেখার চিকিৎসার ঔষুধ কিনে চাওয়ায় তার স্বামী এ হত্যাচেষ্টা চালায় বলে ভুক্তভোগীর অভিযোগ।

এ ঘটনায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে পুঠিয়া থানায় মামলা করে ওই ভুক্তভোগী।

কাজল রেখা পুঠিয়া উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়নের আরএমপির বেলপুকুর থানার কামার ধাদাশ গ্রামের মৃত কালা চাঁদ মণ্ডলের ( কাদির বক্স) মেয়ে।

জানা গেছে, প্রায় ২৩ বছর আগে হাট শিবপুর সালিমুদ্দিনের ছেলে শরিফুলের (৪০) সঙ্গে কাজল রেখার বিয়ে হয়। বিয়েতে ১ ভরি স্বর্ণ ৭ হাজার টাকা যৌতুক নেয় শরিফুল। কয়েকদিন আগে শরিফুলের ভাই ও বাবার প্ররচনায় শরীফুল তার স্ত্রীকে বাবার বাড়ির জমি বিক্রয় করে ৫ লক্ষ টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে।

গত বুধবার টাকা দিতে না চাইলে গলায় ওড়না পেচিয়ে হত্যার চেষ্টা করে শরিফুল। সেখান থেকে পালিয়ে রাস্তার মোড়ে গেলে সেখানে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে কাজল রেখাকে৷ ঘটনার পর বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। মেডিকেল থেকে আসার পর তার ছোট ভাইয়ের সাথে থানায় এসে ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

কাজল রেখা জানায়, এর আগর তার স্বামী একটি জমি ক্রয়ের জন্য কাজল রেখাকে টাকা আনতে বললে সে তার বাবার জমি বিক্রয় করে টাকা এনে স্বামীকে দেয়। সেই জমি তার নামে দেয়ার কথা থাকলেও তার শশুর জোর করে শরিফুলের নামেই রেজিস্ট্রি করে দেয়।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত শরিফুলের মোবাইল নাম্বারে কয়েকবার চেষ্টা করলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়৷

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তাদের দীর্ঘদিনের সংসার, ছেলেমেয়েদেরও বিয়ে হয়েছে। এর আগেও বেশ কয়েকবার ঝামেলা হয়েছিল। স্থানীয়ভাবে মিমাংসা করা হয়েছে। আবারও অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।