ঢাকাশুক্রবার , ৩ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

অনলাইন ভার্সন
জানুয়ারি ৩, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে দুই বোনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ সাহাবাজ গ্রামের পারেরভিটা এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, হাজরা আক্তার ওরফে হাসি (৪) ও মিষ্টি আক্তার (৪)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।  হাসি আক্তার সাহাবাজ গ্রামের পারেরভিটা এলাকার হযরত আলীর মেয়ে  ও মিষ্টি  আক্তার বিফল মিয়ার মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে পারেরভিটা এলাকায় বাড়ির পাশে পুকুরপাড়ে খেলতে গিয়ে হাসি ও মিষ্টি পানিতে ডুবে যায়।

ঘটনার আগে প্রতিদিনের ন্যায় তারা বাড়ির পাশে পুকুরপাড়ে খেলতে যায়। বিকেলে স্থানীয় লোকজন পুকুরের পানিতে মিষ্টি ও হাসির মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে। দুপুরের পর কখন তারা পানিতে ডুবে মারা গেছে তা কেউ বলতে পারেনি। সর্বানন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবার রহমান দুই শিশুর মৃত্যুর কথা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, মিষ্টি আক্তারের বাবা-মা ঢাকায় থাকেন।

সেই কারণে মিষ্টি তার নানার বাড়িতে থাকতো। তারা প্রতিদিনের মতো খেলতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হয় বলে ধারণা করা হচ্ছে। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবার রহমানের কাছ থেকে জেনেছি। তিনি বলেন, চেয়ারম্যানের উপস্থিতিতে আত্মীয়-স্বজন নিহত দুই শিশুর মরদেহ দাফনের ব্যবস্থা করেছে। তিনি আরও বলেন, আমি এখন পর্যন্ত চেয়ারম্যানের নিকট থেকে কোনও কাগজ পাইনি। কাগজ পেলে আদালতে পাঠিয়ে দেওয়া হবে।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।