ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পর্ন ব‍্যবসা করেই কোটিপতি! স্ত্রী শিল্পাকে খুশি রাখতে ৩৮ কোটি টাকার সম্পত্তি উপহার

বিনোদন প্রতিবেদক
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

পর্ন ব‍্যবসা করেই কোটিপতি! স্ত্রী শিল্পাকে খুশি রাখতে ৩৮ কোটি টাকার সম্পত্তি উপহার! প্রায় দু মাস জেলের ঘানিও টেনেছেন তিনি। যদিও বহুদিন আগেই জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি। ফিরে পেয়েছেন স্ত্রী শিল্পা শেট্টির  ভরসা ও বিশ্বাস। এবার কৃতজ্ঞতা বশত স্ত্রীর নামে ৩৮ কোটি টাকার সম্পত্তি হস্তান্তর করে দিলেন রাজ।

নিজের একাধিক ফ্ল‍্যাট ও জুহুর বিলাসবহুল বাড়ির মালিকানা শিল্পাকে হস্তান্তর করে দিয়েছেন রাজ, সংবাদ মাধ‍্যম সূত্রে জানা গিয়েছে এমনটাই। প্রায় সাড়ে ৩৮ কোটি টাকার সম্পত্তি নাকি স্ত্রীর নামে লিখে দিয়েছেন তিনি। জানা যাচ্ছে, জুহুতে ওশন ভিউ নামে বিল্ডিংয়ের পাঁচটি ফ্ল‍্যাট শিল্পাকে হস্তান্তর করে দিয়েছেন রাজ।

পাশাপাশি বিল্ডিংয়ের গোটা বেসমেন্টটাই স্ত্রীর নামে লিখে দিয়েছেন তিনি। সূত্রের খবর বলছে, যে পরিমাণ সম্পত্তি রাজ শিল্পাকে হস্তান্তর করেছেন তা প্রায় ৫৯৯৬ বর্গফুটের মতো জায়গা। এখানেই নাকি আপাতত থাকছেন রাজ শিল্পা। নিন্দুকদের দাবি, পর্নের ব‍্যবসা করেই এত টাকা রোজগার করেছেন রাজ কুন্দ্রা।

গত সেপ্টেম্বরে শর্ত সাপেক্ষে জামিন পান ব‍্যবসায়ী। মুক্তি পাওয়ার পরপরই এক রকম নিভৃতাবাসে চলে গিয়েছিলেন রাজ। সোশ‍্যাল মিডিয়া থেকেও বিদায় নিয়েছিলেন। কিন্তু এখন অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন তিনি। পাশে পেয়েছেন স্ত্রী শিল্পাকেও।

এখন আবার নতুন করে সব শুরু করছেন রাজ। এর আগেই ইনস্টাগ্রামে ফিরেছিলেন তিনি। কিন্তু তাঁর পুরনো সমস্ত পোস্ট মুছে দিয়েছিলেন। এবার নতুন ভাবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিকে সাজালেন রাজ। না, এবার আর নিজের নামে অ্যাকাউন্ট খোলেননি তিনি। বরং খুলেছেন নিজেদের নতুন রেস্তোরাঁর নামে।

‘বিঞ্জ বাই বাস্তিয়ান’ নামে একটি নতুন রেস্তোরাঁ শুরু করছেন রাজ শিল্পা। মুম্বইয়ের পশ্চিম খার অঞ্চলে একটি অভিজাত রেস্তোরাঁ খোলার ঘোষনা করতেই নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বানিয়েছেন রাজ। নিজে সম্ভবত তিনি সোশ‍্যাল মিডিয়া থেকে দূরে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন আপাতত।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।