ঢাকাশনিবার , ২৮ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নৌ-দূর্ঘটনায় ২১ জনের লাশ উদ্ধার, রাতেই স্বজনদের কাছে হস্তান্তর

অনলাইন ভার্সন
আগস্ট ২৮, ২০২১ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় নৌ-দূর্ঘটনায় নিহতদের মরদেহ শুক্রবার রাতেই তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান মরদেহগুলো স্বজনদের বুঝিয়ে দেন। এসময় তার সাথে জেলার পুলিশ সুপার মো. আনিসুর রহমান ছাড়াও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, রাতে ১৭ জনের মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এসময় মরদেহ পরিবহনের জন্যে স্বজনদের কাছে ২০ হাজার করে টাকা দেয়া হয়।

এই নৌ-দূর্ঘটনায় রাত সাড়ে ১১টা পর্যন্ত ২১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানায় ফায়ার সার্ভিস। তবে রাতে দূর্ঘটনায় তলিয়ে যাওয়া নৌকাটি উদ্ধার করা সম্ভব হয়নি।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান-ভারী যন্ত্রযানের সহায়তায় নৌকাটি আজ দিনের বেলা উদ্ধার করা হবে। তবে উল্টে যাওয়া নৌকাটির ভেতরে ঢুকে ডুবুরীরা রাতে আর কোন মরদেহ আছে কিনা তা খুজে দেখেন।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে প্রায় ১২০ জন যাত্রী নিয়ে বিজয়নগর উপজেলার চম্পকনগর থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরমুখী নৌকাটি লইসকা বিলে ডুবে যায়। বালু ভর্তি ২টি বলগেটের সঙ্গে সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।