ঢাকামঙ্গলবার , ১৮ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনে জালিয়াতিতে বাংলাদেশিদের ব্যবহার করেছে বিজেপি: মমতা

অনলাইন ভার্সন
জুন ১৮, ২০১৯ ৯:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: লোকসভা নির্বাচনে জিততে জালিয়াতি করেছে বিজেপি। এক্ষেত্রে বাংলাদেশিদের ব্যবহার করা হয়েছে বলে তিনি দাবি করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা।

মমতা বলেন, আরএসএস’র এক হাজার লোক এখনো বিভিন্ন প্রান্তে অবস্থান করছেন। খোঁজ নিয়ে দেখেন তারা কত স্কুল চালায়। টাকা আসছে কোথা থেকে। এরপরই আবার এই অর্থ বিদেশ থেকে আসছে বলে দাবি করেন মমতা। বাংলাদেশ সীমান্ত থেকে নির্বাচনের সময় কারা বৈঠক করতে এসেছিলেন এমন প্রশ্ন তোলার পর মমতা ব্যানার্জিই আবার বলেন, বাংলাদেশ সীমান্ত থেকে অন্য ধর্মের লোক এসেছে। তবে তারা কোন ধর্মের সেটা আমি বলবো না।

একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এ অভিযোগ করেন।

মমতার অভিযোগ, বিজেপি ইভিএমে আগে থেকেই প্রোগ্রামিং করে রেখেছিল। দেশজুড়ে ৩০০টি এবং পশ্চিমবঙ্গে ২৩টি আসনে প্রোগ্রামিং করে রেখেছিল কেন্দ্রে ক্ষমতাসীন দলটি। এর মধ্যেও তার দল তৃণমূল কংগ্রেস বেশি আসনে জিতেছে বলে উল্লেখ করেন মমতা ব্যানার্জি।

মুখ্যমন্ত্রী বলেন, আসামে বিজেপি প্রচারণা চালিয়েছিল-বাঙালিরা জিতলে রাজবংশীদের জমি কেড়ে নেবে, কুচবিহারে বাঙালি, বাংলাদেশি ও রাজবংশীদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি এবং বিভিন্ন জেলায় বাঙালিদের সঙ্গে হিন্দি ভাষাভাষীদের বিরোধ তৈরি করেছিল বিজেপি।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।