সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের পরিবার পরিকল্পনার প্রেস বিফিং

R khan
মার্চ ১১, ২০১৮ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: “পরিকল্পিত পরিবারে গড়বো দেশ উন্নয়ন আর সমৃদ্ধির বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে নাটোরে প্রেস বিফিং করেছে জেলা পরিবার পরিকল্পনা বিভাগ। রোববার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা পরিবার পরিকল্পনা কার্যলয়ের আয়োজনে প্রেস বিফিং অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম রাব্বি ।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান, জেলা সিভিল সার্জেন আজিজুল ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. জাকির হোসেন, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, মোহনা টিভির নাটোর জেলা প্রতিনিধি রাশেদুল ইসলামসহ জেলা সরকারী কর্মর্কতা ও ইলেকট্রিক এবং প্রিন্টমিয়ার সাংবাদিক বৃন্দ।

আগামি বুধবার ১৪মার্চ থেকে ১৫মার্চ দুই দিন ব্যাপি এই পরিবার পরিকল্পনার মেলা অনুষ্ঠিত হবে। নাটোর শহরের কানাইখালী স্টেডিয়ামে বুধবার সকাল ১০টায় মেলা উদ্বোধন করা হবে।বৃহস্পতিবার সন্ধায় পুরুষ্কার বিতনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপনি হবে। মেলায় দেশের সকল শ্রেনী পেশার মানুষের নিকট পরিবার পরিকল্পনা, মা-শিশুস্বাস্থ্য,কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক বার্তা পৌছে দেয়া এই মেলার মুল উদ্দেশ্য।সাধারন মানুষের মাঝে ছোট পরিবার ধারনা উন্মেষ, বাল্য বিবাহ ও কৈশোর বয়সে গর্ভধারণের কুফল সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, বিশ বছরের পরে গর্ভধারণ , দুটি সন্তানের মাঝে বিরতির সূফল সম্পর্কে জনসাধারনকে উদ্বুদ্ধ করা ও প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা, স্থায়ী ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি  সম্পর্কে এই প্রেস বিফিং বক্তব্য রাখেন ।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।