সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৮ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে ২০১৮ সালের দ্বিতীয় ব্যাচের সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ

অনলাইন ভার্সন
নভেম্বর ২৮, ২০১৮ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের কাদিরাবাদ সেনানিবাসের ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিং এর রিক্রুট ব্যাচ ২০১৮ সালের দ্বিতীয় ব্যাচের সমাপনী কুচকাওয়াজ এবং শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার শহীদ শামসুল হুদা প্যারেড গ্রাউন্ড মাঠে কুচকাওয়াজ পরিদর্শন করেন আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর কমান্ডিং জেনারেল অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ নাজিম উদ্দীন পিএসসি , ইঞ্জিনিয়ার সেন্টার এন্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিং কমান্ড্যান্ট এবং ভারপ্রাপ্ত অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আশরাফুল ইসলাম, পিএসসি।

অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ, কমান্ড্যান্টবৃন্দ, কাদিরাবাদ ষ্টেশনের সকল অফিসার্স, অসামরিক কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ, আগত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সেনাবাহিনীর স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স¥রণ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ সেনাবাহিনীর একজন গর্বিত সৈনিক হিসেবে কঠোর প্রশিক্ষণ, শৃংখলা, নিয়মানুবর্তিতা, কর্তব্যপরায়ণতা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ রক্ষায় এবং দেশ গঠনের গুরু দায়িত্ব সকল নবীন সৈনিকদেরকে পালন করার জন্য তিনি উপদেশ প্রদান করেন।

৪৫ সপ্তাহের কঠোর প্রশিক্ষণ শেষে এই কুচকাওয়াজের মাধ্যমে মোট ৭০৭ জন রিক্রুট বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরে সৈনিক হিসেবে যোগদান করেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।