ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ নারী নিহত

অনলাইন ভার্সন
জুন ১১, ২০১৯ ৭:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ নারী নিহত হয়েছেন। সোমবার রাত ৮টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই নারী হলেন- ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ি গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমিনা বেগম (৬৭) ও একই গ্রামের আব্দুর রশিদের স্ত্রী সাহিদা বেগম (৫৫)। নিহত আমিনা বেগমের ছেলের বউ হলেন নিহত সাহিদা বেগম। এ সময় আসমা খাতুন নামে আরেক নারীও গুরুতর আহত হয়েছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, রাতে চার্জার ভ্যানযোগে বাড়ি থেকে বের হয়ে নবাবগঞ্জ সদর উপজেলায় যাওয়ার পথে ভাদুরিয়া বাজারের কাছে একটি অসমতল স্থানে পড়লে ভ্যানটি রাস্তায় উল্টে যায়। এ সময় দ্রুতগামী একটি মালবোঝাই ট্রাক ওই দুই নারীকে পিষ্ট করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এরপর স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।