ঢাকাশনিবার , ২৪ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

অনলাইন ভার্সন
আগস্ট ২৪, ২০১৯ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় তিস্তা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে আবদুল্লাহ (৯) ও শাওন (৬) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া শিশু দুটি সম্পর্কে একে অপরের মামাতো-ফুপাতো ভাই।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকায় তিস্তা নদীর সেতুসংলগ্ন এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন। বিকেল সাড়ে পাঁচটার দিকে তিস্তা নদীর সেতুর পাড়ে গোসল করতে নেমে ওই দুই শিশু নিখোঁজ হয়।

মারা যাওয়া শিশু আবদুল্লাহ দেবীগঞ্জ উপজেলা শহরের সবুজপাড়া এলাকার উমর ফারুকের ছেলে এবং শাওন একই উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার অলিউল ইসলামের ছেলে।

শিশু দুটির পরিবারের সদস্যদের বরাত দিয়ে টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম রহমান সরকার বলেন, আবদুল্লাহ শুক্রবার তার মামাবাড়ি যায়। টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার অলিউল ইসলামের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল তার পরিবারের সদস্যরা। বিকেলে হঠাৎ করেই আবদুল্লাহ ও তার মামাতো ভাই শাওনকে খুঁজে পাচ্ছিল না তাদের পরিবারের লোকজন। পরে পার্শ্ববর্তী তিস্তা

নদীর সেতুর পাশে ওই শিশু দুটির কাপড় ও জুতা দেখতে পেয়ে তারা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়েছে বলে ধারণা করে পরিবারের সদস্যরা। পরে স্থানীয় লোকজন নদীতে অনেক খোঁজাখুঁজির পর নীলফামারী জেলার ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয় লোকজন। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নদীতে খোঁজার পরও শিশু দুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে রাত ১২টার দিকে বড় জাল নিয়ে এসে নদীতে আবারও শিশু দুটিকে খুঁজতে শুরু করে স্থানীয় লোকজন। পরে রাত সাড়ে ১২টার দিকে নদীর গভীর অঞ্চল থেকে শিশু দুটির লাশ উদ্ধার করা হয় বলে জানান ইউপির চেয়ারম্যান।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান শিশু দুটিকে মৃত অবস্থায় উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলে তিনি জানান।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।