সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ধানের শীষের এজেন্ট নেই কেন্দ্রগুলোতে

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৮, ২০২০ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

প্রথম ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচনে ঢাকার ধামরাইয়ে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তবে বেশিরভাগ কেন্দ্র ঘুরে দেখা গেছে ধানের শীষের কোনো এজেন্ট সেখানে নেই। এছাড়া কাউন্সিলর প্রার্থীদের মাঝেও দলীয় লোকজনের প্রভাব লক্ষ্য করা গেছে।

পৌরসভার কুমরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, সুরাইয়া আক্তার নামের একজন নারী নৌকা এবং কাউন্সিলর প্রার্থীর পানির বোতল প্রতীকের ব্যাজ পরে প্রতিটি ভোটকক্ষে গিয়ে সমস্যার সৃষ্টি করছেন। তার ব্যবহারে ভোটকক্ষে থাকা অন্যান্য প্রার্থীর এজেন্টসহ দায়িত্বপ্রাপ্ত আনসার কর্মকর্তারাও বিরক্ত বোধ করছেন।

পৌরসভার কুমরাইল মহল্লার মর্নিং ডিউ স্কুল অ্যান্ড কলেজের প্রিজাইডিং অফিসার মো. ওবাইদুল্লাহ বলেন, আমার সেন্টারে মোট ১৮ হাজার ৪২ ভোটার ভোট দেবে। প্রথম দুই ঘণ্টায় ১৭২টি ভোট পড়েছে। এভাবে চলতে থাকলে সারাদিনে ৩০-৪০ ভাগ ভোট পড়ার সম্ভাবনা আছে।

তিনি আরো বলেন, প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হওয়ায় ভোটাররা কিছুটা সময় নিচ্ছেন। পাশাপাশি মেশিন ধীর গতিতে কাজ করায় এবং অনেকের ফিঙ্গারপ্রিন্ট ম্যাচ না করায় অনেক বেশি সময় লাগছে।

এছাড়া বিএনপি প্রার্থীর এজেন্টের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তারা আমার কাছে কাগজপত্র জমা দিয়েছিল কিন্তু কোনো এজেন্টকে এখন পর্যন্ত সেন্টারে দেখি নি।

একই অবস্থা বিরাজ করছে কুমরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ অন্যান্য কেন্দ্রগুলোতে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।