সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৮ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণে অসুস্থ স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করে তরুণের পলায়ন

নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ২৮, ২০২৪ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর বাঘায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আমিনুল ইসলাম (২২) নামের এক তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে স্বামী পরিচয়ে দিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায় অভিযুক্ত তরুণ।

আজ রোববার বিকেলে স্কুলছাত্রীর মা এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে।

অভিযোগ উল্লেখ করা হয়, ওই উপজেলার বাসিন্দা আমিনুল ইসলামের সঙ্গে পাশের নাটোর জেলার লালপুরের এক স্কুলছাত্রীর (১৪) সঙ্গে বন্ধুত্ব হয়। গতকাল সন্ধ্যায় ওই ছাত্রীর বাড়ি থেকে সাইকেলে করে নিজের বাড়িতে নিয়ে যান আমিনুল ইসলাম। ওই ছাত্রীর ইচ্ছের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই রাতে ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। তার শরীর থেকে প্রচুর রক্ত ক্ষরণ হয়। পরে আমিনুল ওই স্কুলছাত্রীকে স্ত্রী সাজিয়ে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে কৌশলে পালিয়ে যান।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাবিলা আক্তার বলেন, ‘তাদের মধ্যে প্রকৃত সম্পর্ক কি সেটা আমার জানা নেই। তবে রোগী ভর্তির নিবন্ধনে আমিনুল ইসলাম ওই মেয়ের স্বামী পরিচয়ে তাকে ভর্তি করেছে।’

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় আজ বিকেলে স্কুলছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত পলাতক রয়েছেন। পুলিশ তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছেন। আগামীকাল সোমবার ভুক্তভোগী ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দিয়ে রাজশাহী ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) ভর্তি করা হবে।

জ/ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।