সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় বাসে আগুন: উত্তপ্ত চুয়েট

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ২৩, ২০২৪ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাইক নিয়ে ঘুরতে বের হয়ে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)।

সোমবার (২২ এপ্রিল) বিকেলের দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের সেলিমা কাদের কলেজ গেট এলাকার ওই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী। এর প্রতিবাদে রাতে বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে একটি বাসে আগুন দেয় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল মালেক জানান, ‘রাতে চুয়েট সংলগ্ন সড়কে শাহ আমানত নামে একটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে দুটি গাড়ি গিয়ে আগুন নেভায়। এর আগে শাহ আমানত লাইনের চারটি বাস আটকে রাখে শিক্ষার্থীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গতকাল বিকেল তিনটার দিকে সেলিমা কাদের কলেজ গেট এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শান্ত সাহা ও তৌফিক হোসেন নামে চুয়েটের দুই ছাত্র নিহত হন। শান্ত সাহা নরসিংদী জেলা সদরের ৪ নম্বর ওয়ার্ডের কাজল শাহার ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ ২০ তম ব্যাচের ছাত্র।

তৌফিক হোসেন নোয়াখালী জেলার সুধারম এলাকার ২ নম্বর ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেনের ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ বিভাগের ২১ তম ব্যাচের ছাত্র। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল ও বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যুর ঘটনায় শিক্ষার্থীরা চুয়েট গেটের মূল ফটকের সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ করে রাখে। তারা শাহ আমানত লাইনের চারটি বাস আটকে রাখে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।