ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর থেকে চট্টগ্রাম যাওয়ার পথে চালবোঝাই ট্রাক উধাও

অনলাইন ভার্সন
এপ্রিল ২১, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের হাকিমপুর ( হিলি) থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ট্রাকভর্তি ১৬ টন চাল নিয়ে উধাও হয়েছে ট্রাকের চালক এবং শ্রমিক। এ ঘটনায় চাল প্রেরণকারী প্রতিষ্ঠান আরজি ট্রেডিং এর স্বত্তাধিকারী অর্নব কুমার বসাক সোমবার রাতে হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, গত ১৫ই এপ্রিল বিকালে হাকিমপুর উপজেলার মেসার্স আরজি ট্রেডিং থেকে চাল নিয়ে ১৬ জন একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-৮৪৯০) করে চট্টগ্রামের চাক্তাইয়ে মেসার্স মীর আহাম্মেদ সওদাগর ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশে রওনা দেয়। ট্রাকটিতে ২৫ কেজি ওজনের মোট ৬৪০ বস্তা নাজিরশাইল সিদ্ধ চাল ছিল। ১৮ এপ্রিল চালের ক্রেতা মেসার্স মির আহাম্মেদ সওদাগরের স্বত্বাধিকারী জানান, চালভর্তি ট্রাকটি গন্তব্যে পৌঁছায়নি।

এরপর চাল প্রেরণকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ট্রাকের চালকের সঙ্গে যোগাযোগ করা হলে চালক আব্দুল হাই বেপারি জানান, ট্রাকটির যান্ত্রিক সমস্যা হওয়ায় সময়মতো গন্তব্যস্থলে পৌঁছানো সম্ভব হয়নি। যান্ত্রিক ত্রুটি সেরে গন্তব্যস্থলে রওনা দেবেন। এরপর থেকে ট্রাক চালকের ফোনটি বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত ট্রাক, চালক ও হেলপারের হদিস পাওয়া যাচ্ছে না।

ট্রাকটিতে ৯ লাখ টাকার চাল ছিল। হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক চালক, শ্রমিক এবং চালের সন্ধানে পুলিশ মাঠে নেনেছে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।