ঢাকাশুক্রবার , ১৭ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

তরুণীকে হত্যা করে পেট থেকে বাচ্চা ছিনতাই

অনলাইন ভার্সন
মে ১৭, ২০১৯ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: এক অন্তঃসত্ত্বা তরুণীকে হত্যা করে গর্ভ থেকে শিশু ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। শিকাগোর এ ঘটনায় পুলিশ তিন সন্দেহভাজনকে আটক করেছে।

এনডিটিভি জানায়, চার সপ্তাহ নিখোঁজ থাকার পর গত বুধবার ১৯ বছরের তরুণী মারলেন ওসাও-লোপেজের মৃতদেহের সন্ধান পায় পুলিশ। ঘরের পাশেই একটি আবর্জনার স্তূপে তার লাশ পড়ে ছিল।

কাউন্টি মেডিকেল কর্মকর্তা জানান, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম স্বজনদের উদ্ধৃতি দিয়ে জানায়, নবজাতকের লালন-পালনের সব ধরনের সামগ্রী বিনামূল্যে দেওয়ার লোভ দেখিয়ে অজ্ঞাত এক ব্যক্তির বাড়িতে ওই অন্তঃসত্ত্বা তরুণীকে আটকে রাখা হয়েছিল।

এদিকে এ ঘটনায় এক নারী ও তার মেয়ে এবং মেয়ের প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এখনো হত্যাকাণ্ডের কারণ বের করতে পারেনি কাউন্টি কর্তৃপক্ষ।

তবে পুলিশ ধারণা করছে, লোপেজকে হত্যা করে পেট থেকে তার সন্তান ছিনিয়ে নিতে চেয়েছিল ওই নারী। দুই বছর আগে ২৭ বছর বয়সী তার তরুণ ছেলে মারা যায়। সেই শোকে তিনি এমনটা করতে পারেন। এ কাজে তাকে সহায়তা দেয় তার মেয়ে ও মেয়ের প্রেমিক।

এদিকে ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার বেঁচে থাকার সম্ভাবনা একেবারেই ক্ষীণ বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।