ঢাকাসোমবার , ৫ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা মহানগর উত্তরের মৎসজীবি লীগের সহ-সভাপতি হলেন নূর উল্লাহ রাসেল

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৫, ২০২২ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ নূর উল্লাহ রাসেল। গত ১ ডিসেম্বর ৮৫ সদস্যের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। আর এ কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে মোঃ নূর উল্লাহ রাসেলকে।
মোঃ নূর উল্লাহ রাসেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃত্বে ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির টিম সদস্যও ছিলেন। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর উত্তরের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ এর প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য সচিব হিসেবে দ্বায়িত্বপালন করেন।

এছাড়াও বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি এবং মিরপুর ল’ কলেজ শাখার সাবেক সভাপতি হিসেবেও দ্বায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার্ড গ্রাজুয়েটের আজীবন সদস্য এবং বেসরকারি একটি শিক্ষা প্রতিষ্ঠানে সহকারী অধ্যাপক হিসেবে অধ্যাপনা করছেন, এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সাংস্কতৃতিক সংগঠনের নানা দ্বায়িত্বপালন করছেন।
মোঃ নূর উল্লাহ রাসেল বলেন, আমি জীবনের শুরু থেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে কাজ করেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখেই তৃণমূল থেকে রাজনীতি করে আসছি। দলের দু:সময়ে পরিক্ষিত হিসেবে বার বার প্রমান হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শতভাগ আস্থা রেখেই আমি আমার রাজনৈতিক জীবন পরিচালিত করতে চাই। আমি যেন দলের প্রতি শতভাগ আনুগত্য রেখে চলতে পারি সেই দোয়া ও ভালোবাসা চাই সবার নিকট থেকে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।