ঢাকাবুধবার , ২৮ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, ৪ আরোহী নিহত

অনলাইন ভার্সন
আগস্ট ২৮, ২০১৯ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: দিনাজপুরের ফুলবাড়িতে মালবাহী ট্রাকের সঙ্গে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেলের চার আরোহী নিহত ও দু’জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেল নিয়ে ৬ জন ফুলবাড়ি থেকে দিনাজপুর যাওয়ার পথে আমবাড়ী বাজিতপুর মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর ইউনিয়নের আমবাড়ী গ্রামের আবেদুল শাহ্ এর ছেলে ফরহাদ হোসেন (৩৫), চিরিরবন্দর উপজেলার আমবাড়ী গ্রামের মো. রুকোনুজ্জামান রুকুর ছেলে অন্তর (৩২), দিনাজপুর সদর পশ্চিম রামনগর জামায়পাড়া গ্রামের মনসুর আলীর ছেলে আশিক (২৮)। এছাড়া আহত অবস্থায় চিরিরবন্দর উপজেলার দৌলতপুর ইউনিয়নের নুরুল শাহ্ ছেলে রাজু (২৫) কে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

পার্বতীপুর আমবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এশরাকুল ইসলাম জানান, মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পরেই ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহত ২ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে নিহত তিন যুবকের মরদেহ ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।