ঢাকারবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে ৬ বছরের শিশুকে ধর্ষণ: ধর্ষক আটক

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ৫, ২০২১ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফের হ্নীলা পাহাড়ি এলাকায় ৫০ বছরের এক ব্যক্তির লালসার শিকার হয়ে জনৈক প্রবাসীর ৬ বছরের এক মেয়ে শিশু ধর্ষণের শিকার হয়েছে। থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষককে আটকের পর রক্তাক্ত ভিকটিমকে উদ্ধার করে।

জানা যায়, ৪ঠা সেপ্টম্বর (শনিবার) দুপুর ২ ঘটিকার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন উলুচামরি রাসুলাবাদ পাহাড়ি জনপদ এলাকার নুর মোহাম্মদের সমিলের ভিতর এক প্রবাসীর ৬ বছরের শিশু মেয়ে নাস্তা কিনতে আসার পথে ফুসলিয়ে চিপস খাওয়ার জন্য ১০টাকার নোট দিয়ে প্রতিবেশী মৃত ছবিউর রহমানের পুত্র হাবিবুর রহমান ওরফে হাবিব (৫০) জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। দুপুর ২:৩০ ঘটিকার দিকে

ভিকটিমের পরিবার এই ঘটনা অবহিত হওয়ার পর শিশুটির রক্তক্ষরণ হওয়ায় সন্ধ্যা ৬ টায় টেকনাফ থানা পুলিশকে খবর দেয়। রাত ৭ টারদিকে থানার এস আই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জনতার সহায়তায় ধর্ষককে আটক করে। এরপর ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে প্রেরণ করে।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, এই ন্যাক্কারজনক ঘটনার খবর পেয়ে পুলিশ ধর্ষক হাবিবকে জনতার সহায়তায় আটক করে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে এসে হাসপাতালে প্রেরণ।

এদিকে একজন পুর্ণ বয়স্ক এবং সুস্থ মস্তিষ্কের ব্যক্তির হাতে ৬বছরের শিশু ধর্ষণের ঘটনায় জনমনে চরম ক্ষুদ্ধ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।