ঢাকামঙ্গলবার , ২ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে গৃহবধূকে পুড়িয়ে হত্যা-পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি স্বামী ও সতীন গ্রেপ্তার

খবর২৪ঘন্টা ডেস্ক
মে ২, ২০২৩ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের সদর উপজেলায় গৃহবধূ মাজেদা খাতুনকে পুড়িয়ে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক স্বামী ও তার সতীনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ মে) দুপুরে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (১ মে) রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঝিনাইদহ সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শহিদুল ইসলাম (৫৬) ও তার স্ত্রী চম্পা খাতুন (৫০)।

জানা গেছে, যৌতুক দিতে অস্বীকার করায় ২০১২ সালের ২৩ জানুয়ারি ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় দ্বিতীয় স্ত্রী মাজেদাকে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন স্বামী শহিদুল ও সতিন চম্পা। এ সময় মাজেদার আর্তচিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। এরপর তাকে ঢাকায় নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনায় স্থানীয় শহিদুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা করেন। পরে এই মামলায় গত ৭ মার্চ শহিদুল ও চম্পাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান।

ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, ফাঁসির দণ্ডপ্রাপ্ত শহিদুল ও তার প্রথম স্ত্রী চম্পা রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় অবস্থান করছেন এমন তথ্য পেয়ে সোমবার রাতে সদর থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করেন।

এ সময় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।