ঢাকাশনিবার , ১ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মী গ্রেপ্তার

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ১, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর সদর উপজেলায় নাশকতা পরিকল্পনা করার সময় বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১ এপ্রিল) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়। এর আগে একই দিন সকালে শহরের কাচারিপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোখছেদুর রহমান হারুন (৪৫), রাকিবুল হাসান বিপুল (৩৬), কামরুল হাসান কাবুল (৩৮), উবায়দুল্লাহ (৫৪), শেখ আল সাখাওয়াত পারভেজ রাজন (৩১), লিয়াকত আলী (৫৮), মিজানুর রহমান (৫৫), আব্দুর রাজ্জাক লিটন (৬০), সাজু মিয়া (৩৬), সুমন মিয়া (২৬), আবুল হাসান জয় (২৭), সুফিয়ান কবির শিপন (৪৫), আবুল মুনসুর (৫০), শাকিব হোসেন (২২), শফিকুল ইসলাম (৩৫), লাল মিয়া (৩৬), আল আমিন (২৯), আলা উদ্দিন (৩৬), আতাউর রহমান (৬০), আলী রেজা (৫৮) ও ইয়াকুব মিয়া (৪০)।

পুলিশ জানায়, গোপন খবর ছিল কিছু দুষ্কৃতকারী সরকারি স্থাপনা ভাঙচুর, ক্ষতিসাধন ও লুটপাটের উদ্দেশ্যে শহরের কাচারিপাড়া এলাকায় মিজানুর রহমান নামের এক আসামির অফিসে একত্রিত হচ্ছেন। পরে শনিবার সকালে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে এজাহারভুক্ত দুই আসামিসহ ২১ জনকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন জানান, নাশকতা পরিকল্পনা করার সময় তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নামে উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ সাহা মামলা দায়ের করেন। পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।