ঢাকামঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জানাজা শেষে পলাশের দাফন সম্পন্ন

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,  ডেস্ক: বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী নিহত পলাশ আহমদের (২৪) লাশ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ফিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে দাফন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে চট্টগ্রাম থেকে সকাল সাড়ে ৬টার দিকে পলাশের লাশ নিজ বাড়ি সোনারগাঁওয়ের ফিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে নিয়ে আসা হয়।
পলাশের বাবা পিয়ার জাহান সরদার বলেন, আপত্তি থাকা সত্ত্বেও রাতে চট্টগ্রাম গিয়ে প্রশাসনের লোকজনের কাছ থেকে পলাশের লাশ নিয়ে সকাল

সাড়ে ৬টার দিকে বাড়িতে ফিরি। এরপর সকাল ৯টার দিকে নিজ বাড়ির সামনে জানাজা শেষে পলাশের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে সোমবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে লাশ শনাক্ত করেন তিনি। মঙ্গলবার ভোর থেকে লাশ দেখতে হাজার হাজার মানুষ ভিড় করে পলাশের বাড়িতে।

এর আগে সোমবার দুপুরে চমেকে পলাশের লাশে ময়নাতদন্ত করা হয়। একই দিন সন্ধ্যায় বিমান ছিনতাইয়ের ঘটনায় সিএমপির পতেঙ্গা থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। মামলায় পলাশ মাহমুদ ছাড়াও অজ্ঞাতদের আসামি করা হয়েছে।

খবর ২৪ঘণ্টা/ জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।