সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৭ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ছবি জুড়ে শুধুই সেক্স!

R khan
এপ্রিল ৭, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: রহস্য খুঁজতে নামেন নি। কিন্তু কতটা থ্রিলার গোছের সিনেমা। তাই সবটা বলা বারণ! কিছুটা তুলে রাখতে হবে সিনেমা হলের জন্য। যদিও কৌতূহলের লেশমাত্র নেই!

ছবি জুড়ে শুধুই সেক্স। আর শরীর নিয়ে নানা মুনির নানা কথা। তবুও ক্ল্যাইমাক্সটা পয়সা উসুল। তাই ‘ধরি মাছ না ছুঁই পানি’ গোছের সমালোচনা হওয়াই ভালো।

কী হয়েছে? কে করল? কীভাবে করল? কেন করল-এই প্রশ্ন গুলি আর পাঁচটা থ্রিলার মুভির মতো এখানে মাথায় চড়া দিল না। অথচ একই জিনিস নিয়ে থ্রিলার ছবির মতোই ইনিয়েবিনিয়ে ঘ্যানঘ্যান করে গেলেন। শেষে দিলেন চমক। অথচ থ্রিলার ধর্মী ছবির কোনও শর্ত মানলেন না। শুধুই সেক্স আর কাতরতার ঘ্যানঘ্যানানি।

যা বোর করে তুলতে পারে আপনাকে। কিন্তু ওই যে বললাম, ছবির শেষে চকমের কথা। যা গুমট মেঘলা আকাশে এক পসলা বৃষ্টি। বাকি সব পুরনো কাসুন্দি নিয়ে ঘাঁটাঘাঁটি। বয়ঃসন্ধি কাল ও তার নানান সমস্যা সঙ্গে ইন্টারনেটের কুফল। যা আমি আপনি সবাই জানি। জেনেও চোখে ঠুলি এঁটে বসে আছি।

পরিচালক জোর করে এই পর্দাটি সরানোর কাজ করেছেন আর কী? কিন্তু একটাই কথা বলার, সাইকোলজিক্যাল অ্যানালিসিস-এর মধ্যে দিয়ে নতুন কোনও ভাবনায় আমাদের ভাবাতেই পারতেন কৌশিক।

এবার আসি সিনেমার কথায়। এই ছবিতে পর্ণমোচীর সঙ্গে পর্ন অর্থাৎ পর্নোগ্রাফিকে মিলিয়ে মিশিয়ে দিয়েছেন পরিচালক। পর্নোগ্রাফি কীভাবে বয়ঃসন্ধির ছেলেমেয়েদের জীবনে অভিষাপ হয়ে দাঁড়ায়, সেটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে।

পর্ণমোচীর গল্পের নায়ক স্কুল পড়ুয়া অনল (ঋতব্রত মুখোপাধ্যায়)। বয়ঃসন্ধিতেই পর্নোগ্রাফির প্রতি আসক্ত হয়ে পড়ে সে। স্কুলে পর্ন দেখতে গিয়ে ধরা পড়ে অনল। নালিশ যায় বাড়িতে। এরপরেই অনলকে বোঝায় তার বাবা। পর্নোগ্রাফির প্রতি আসক্তি অনলকে ধীরে ধীরে বাস্তব জীবন থেকে ভার্চুয়াল দুনিয়ায় নিয়ে যায়।

একদিকে বাস্তব, অন্যদিকে ভার্চুয়াল দুনিয়া, অদ্ভুত এক লড়াই শুরু হয় অনলের মধ্যে। হঠাৎই বাবার মৃত্যু বদলে দেয় অনলের জীবন। তার হাতে আসে বাবার ব্যক্তিগত পেন ড্রাইভ। যা অনলের জীবনকে তোলপাড় করে দেয়। আর এখানে নতুন মোড় পায় কৌশিক করের ‘পর্ণমোচী’ ছবিটি। যা এই ছবির মূল আকর্ষণ।

এই ছবির হিরো ঋতব্রত। অভিনয়ের গুণে প্রতি পদে পদে তাঁর প্রমাণ সে দিয়েছে। এককথায় জাস্ট অসাধারণ। বাকিরা মানে কনীনিকা, শান্তিলাল মুখিপাধ্যায়,অনিন্দ্যপুলক নিজ নিজের জায়গায় ভালো। ছবির সংলাপ বুদ্ধিদীপ্ত। তবে গান গুলি বড় পাটসেটে। সব মিলিয়ে ‘পর্ণমোচী’ মনের পাতা ঝড়াতে পারল না।

ছবি: পর্ণমোচী
পরিচালক: কৌশিক কর
অভিনয়ে: ঋতব্রত মুখোপাধ্যায়, কনীনিকা, শান্তিলাল মুখিপাধ্যায়,অনিন্দ্যপুলক।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।