সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চারটি পিস্তল ও ২৬ রাউন্ড গুলিসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক

omor faruk
এপ্রিল ২০, ২০১৯ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
চারটি বিদেশী পিস্তল ও ২৬ রাউন্ড গুলিসহ সৈবুর রহমান ওরফে বাবু নামের এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটক ব্যক্তি শিবগঞ্জ থানার তারাপুর মোড়লপাড়া এলাকার আব্দুর রাকিবের ছেলে। র‌্যাব জানায়, র‌্যাব-৫ এর সিপিসি১ চাঁপাইনবাবগঞ্জ ক্যম্পের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, শিবগঞ্জ এর সীমান্তবর্তী এলাকার কতিপয় অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত হতে বিপুল পরিমান অস্ত্র ও মাদক চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে। এরই এক পর্যায়ে অদ্য ২০ এপ্রিল দুপুর সোয়া ১২টার দিকে শিবগঞ্জ

থানাধীন দাদনচক গ্রামস্থ ভুসগাড়া মাঠে জনৈক মিলন এর আম বাগানের ভিতর অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ সৈবুর রহমান @ বাবু (১৯), পিতা-মোঃ আব্দুর রকিব, সাং-তারাপুর মোড়লপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার নিকট হতে (১) ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল-০৪টি (মেইড ইন ইউ.এস.এ), (২) ম্যাগাজিন-০৮টি, (৩)

পিস্তলের গুলি-২৬ রাউন্ড, (৪) মোবাইল সেট-০১টি, (৫) সীমকার্ড-০২টি (০১টি ভারতীয় সীমকার্ড), (৬) মেমোরী কার্ড-০১টি, (৭) নগদ-৩৮৫/-টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ সীমান্তে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে সন্ত্রাসীমূলক কর্মকান্ডের একাধিক মামলা রয়েছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।