ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০

খবর২৪ঘন্টা ডেস্ক
আগস্ট ১৮, ২০২২ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাটে ১০ বোতল ফেন্সিডিলসহ পৃথক অভিযানে দুটি হত্যা মামলার আসামী সম্রাট ও সনিসহ ১০ জনকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ।

শিলন হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী সরদহ ইউনিয়নের জোয়াদ্দারপাড়া গ্রামের ইসলামর ছেলে সেলিম ওরফ সম্রাট (২৬) ও বাবার হাতে ছেলে জাহাঙ্গীর খুনের এজাহারভুক্ত দ্বিতীয় আসামী ঝিকরা খোর্দ্দগাবিদপুর গ্রামের ইসলামের ছেলে সনি (২৩)।

মামলার এজাহার ও থানা সূত্র জানা যায়, থানা পুলিশর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে অভিযান চালিয় ১০ বাতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী সম্রাটকে গ্রেফতার করে এবং ওইদিন গভীর রাতে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকায় ওয়ারটভুক্ত ৮জনক গ্রেফতার করে। আটককৃত হলো-জাফরপুর গ্রামের হাসান মোল্লার ছেলে মজিদ মন্ডল (৪৮), মৃত মতিউর রহামানের ছেলে হান্নান মোল্লা (৩৫), নাওদাড়া আবু তালেবের ছেলে রিয়াজ উদ্দিন (২৯), বাবুপাড়া মৃত এরশাদের ছেলে নিজাম (৫০), চারঘাট সদরে মৃত সাত্তার ছেলে তপন (৪৯),বাবুপাড়া রিপন ইসলাম (৩৪),হলিদা গাছি এরশাদের ছেলে খালেদ আলী(৫৫) ও অবিদুল বাবুপাড়া রিপন ইসলাম (৩৪) ও মোক্তারপুরে বাবুর ছেলে টনি (২৭)।

ঘটনার সত্যতা স্বীকার করে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি আব্দুল লতিফ বলেন এজাহারভুক্ত শিলন হত্যা মামলার প্রধান আসামী সম্রাট আদালত থেকে জামিন বেরিয়ে মাদক ব্যবসা শুরু করে। পরে ১০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করি এবং জাহাঙ্গীর হত্যা মামলার ঘাতক কুদ্দুসের জামাই সনিরসহ ওয়ারেন্টভুক্ত আরো ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

পরে মাদকদ্রব্য আইন তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বৃস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।