ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে সাংবাদিক ও শিক্ষক মোজাম্মেল হকের স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা
নভেম্বর ২৪, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাট প্রেসক্লাবের সভাপতি,দৈনিক ইত্তেফাক এর চারঘাট সংবাদদাতা এবং চারঘাট মহিলা ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক এস এম মোজাম্মেল হকের অকাল মত্যুবরণ করায় তার স্মৃতিচারণ ,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীর চারঘাট মহিলা ডিগ্রী কলেজ সভার অয়োজন করেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে অত্র চারঘাট মহিলা কলেজে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চারঘাট মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হাই এর সভাপতিত্ব স্মৃতি স্বরণ ,আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মাজদার রহমান, কলেজ শিক্ষক মাহফুজ আহম্মেদ, মনিমুল ইসলাম , শরিফুল ইসলাম, মরহুম এস এম মাজাম্মল হকের পিতা এনামুল হক নিজাম, চারঘাট প্রেসক্লাবের (ভারপ্রাপ্ত) সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক ময়েন উদ্দিন পিন্টু, মরহুম এস এম মোজাম্মেল হকের সহধর্মিনীসহ শিক্ষক,কর্মচারী,সাংবাদিক ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লখ্য মরহুম এস এম মোজাম্মেল হক চারঘাট প্রেসক্লাবের সভাপতি ও চারঘাট মহিলা ডিগ্রী কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তিনি গত ১০ ই জুলাই পবিত্র ঈদ-উল-আযহার সময় দুপুরে মাইল্ড স্ট্রোক আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায মত্যুবরণ করেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।