সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
আগস্ট ৩০, ২০২২ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ইউনিয়নসহ প্রত্যেক ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল ৩টায় ভায়ালক্ষীপুর বনকিশোর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ১৫ আগস্ট ১৯৭৫ এর কালারাতে ঘাতকের হাতে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যবৃন্দসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তালেব এর সভাপতিত্বে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ,আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি র্ভাচুয়াল ভিডিও মাধ্যমে বলেন, শোকের মাস, বঙ্গবন্ধুর স্মৃতিচারণ সভায় সকল জনগনকে ইতিহাস সম্পর্কে ও নেতাকর্মীদের সজাগ থাকতে আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ ফকরুল ইসলাম, উপজেলা আ”লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, মেয়র একরামুল হক, জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম।
এছাড়া ৯টি ওয়ার্ডে ইউনিয়ন আ”লীগে উদ্যোগে স্মৃতিচারণ,আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তালেব ।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ভায়ালক্ষীপুর ইউনিয়ন আ”লীগের সাধারন সম্পাদক ইয়াদ আলীসহ ৮নং ওয়ার্ডের সভাপতি এনামুল হক, সাধারন সম্পাদক আনছার আলী,৯নং ওর্য়াডের ভারপ্রাপ্ত সভাপতি পলান মন্ডল, সুলতান আলী, ৩নং ওয়ার্ডের সভাপতি জারার উদ্দিন, মকসেদ আলী, ৫নং ওর্য়াডের সভাপতি আবুল কাশেম এবং সাধারন সম্পাদক আবু ফয়সাল বিপুলসহ ইউনিয়নের প্রত্যেক সভাপতি ও সাধারন সম্পাদক ও স্থানীয় রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠান শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।