ঢাকাশনিবার , ১৮ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে গাছে বেঁধে যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৪

খবর২৪ঘন্টা ডেস্ক
মার্চ ১৮, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের শ্রীপুরে চুরির অভিযোগে গাছে বেঁধে প্রকাশ্যে যুবক পেটানোর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (১৮ মার্চ) দুপুরে গাজীপুর আদালতে তাদেরকে পাঠানো হবে বলে জানা যায়। এর আগে, শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- প্রহলাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক খান (৫১), প্রহলাদপুর ইউনিয়ন যুবলীগের সদস্য আফসার উদ্দিন বাগমারের ছেলে কাউসার বাগমার (৪১), বরকত খানের ছেলে জিয়াউর রহমান খান (৩৮) ও সিরাজ উদ্দিন খানের ছেলে ইজ্জত আলী খান (৩৬)।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বলেন, যুবক পেটানোর ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়। পরে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই চারজনকে গ্রপ্তার করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, ঢাকার এক ব্যাক্তি তার মালিকানাধীন জমিজমা দেখার জন্য বৃহস্পতিবার (১৬ মার্চ) গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহ্লাদপুরের দমদমা এলাকায় যান। সেখানে তার ব্যাক্তিগত গাড়ি থেকে ৮০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ একটি ব্যাগ চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দমদমা গ্রামের উসমান খানের ছেলে যুবক আরিফুল হককে (২৮) বাড়ি থেকে ধরে স্থানীয় খান বাড়ির সামনে নিয়ে যুবককে গাছে বেঁধে প্রকাশ্যে পেটানো হয়।

পরে প্রহ্লাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য জাকির হোসেন শেখ যুবক আরিফুল খানকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।