ঢাকাসোমবার , ১০ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করে বিএনপি পরিবেশ নষ্ট করতে চায়: হানিফ

অনলাইন ভার্সন
মে ১০, ২০২১ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করার জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ।

তিনি বলেন, খালেদা জিয়ার সুস্থতাই এখন সবচেয়ে জরুরি। অথচ বিএনপির কাছে তাঁর সুস্থতার চেয়ে অসুস্থতা নিয়ে রাজনীতি করা মুখ্য হয়ে দাঁড়িয়েছে। তাঁর অসুস্থতা নিয়ে রাজনীতি করে তারা রাজনীতির পরিবেশ নষ্ট করতে চায়।
সোমবার (১০ মে) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টর, উত্তরা মাঠে দুস্থ মানুষের মধ্যে খাদ্য এবং ঈদ উপহার বিতরণের সময় তিনি এ আহ্বান জানান।

হানিফ বলেন, যেখানে আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার জামিন হয় নাই, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার দরজা খুলে দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করে বাসায় রাখার ব্যবস্থা করেছেন, চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করেছেন। এর চেয়ে বড় মানবতা আর কী হতে পারে? অথচ মির্জা ফখরুল গতকাল বললেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে সরকার বিদেশ পাঠাচ্ছে না।

তিনি বলেন, এতদিন আমরা শুনেছিলাম যে, উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ পাঠানো জরুরি। এখন মির্জা ফখরুল বললেন, রাজনীতি থেকে দূরে রাখতে সরকার তাকে বিদেশ পাঠাচ্ছে না। তার মানে বিদেশ পাঠানো উন্নত চিকিৎসার জন্য নয়, রাজনীতি করার জন্য বিদেশ পাঠানোর দাবি, যেটা মির্জা ফখরুলের বক্তব্যে প্রমাণিত। মির্জা ফখরুল সাহেব আপনি বলেছেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে। কিন্তু না, এটা আওয়ামী লীগ করে না, এটা করেছেন আপনারা। ক্ষমতায় থাকাকালে একুশে আগস্টের গ্রেনেড হামলা করে শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছেন। আরো কত জঘন্য ঘটনা আপনারা ঘটিয়েছেন সেটা পেছন ফিরে তাকিয়ে দেখুন। আপনারা যে জঘন্য কাজ করেছেন তার দায়ভার অবশ্যই নিতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, মোহাম্মদ হাবিব আহসান এমপিসহ প্রমুখ।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।