সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১১ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে আগুনে পুড়ে ছয়টি পরিবারের ঘর পুড়ে ছাই: মারা গেছে তিনটি গরু

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১১, ২০১৯ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর২ ৪ঘণ্টা,  ডেস্ক: কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের নীলকণ্ঠ গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়টি পরিবারের ১৭টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সেইসঙ্গে আগুনে পুড়ে মারা গেছে তিনটি গরু।

গতকাল মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। চার ঘণ্টা পর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। বেলগাছা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড কমিশনার আমিনুল ইসলাম জানান, রাত ১২টার দিকে হামিদ মিয়ার বাড়ি থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় রফিকুল, আব্দুর রশীদ, বাদশা, হানিফ, হামিদ ও সাইয়েদুলের ১৭টি ঘর পুড়ে ছাই হয়। আগুনে পুড়ে মারা যায় হামিদের তিনিটি গরু।

এছাড়াও ছয় পরিবারের প্রায় দুইশ’ মণ ধান ও আসবাবপত্রের ব্যাপক ক্ষতি হয়। আগুন লাগার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন সরকার  জানান, রাত  একটা ৪০ মিনিটের দিকে আগুন লাগার খবর পাই। আমরা পৌনে দুইটায় ঘটনাস্থলে পৌঁছি। ততক্ষণে আগুন ছড়িয়ে গেছে। ভোর ৬টা ১০ মিনিটে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। আগুনের ১৭টি ঘর ও তিনটি গরু পুড়ে গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন জানান, ক্ষতিগ্রস্তদের সহায়তা দেওয়া হবে।

জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।