ঢাকাশুক্রবার , ২৬ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩

খবর২৪ঘন্টা ডেস্ক
মে ২৬, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ভাই-বোন নিহত হয়েছে। দুর্ঘটনায় একই পরিবারের তিনজন সহ মোট ৫ জন গুরুতর আহত হয়।

শুক্রবার (২৬ মে) দুপুর ১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কের শেখবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলো, দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের সিরাজ মিয়ার ছেলে আল- আমিন (৩৫),তার বড় বোন ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী ছালেহা বেগম(৪৫) ঘটনাস্থলেই দুইজন নিহত হয়৷

আহত নাজমুল (২৫), তার স্ত্রী রিনা আক্তার (২২) কন্যা শিশু নুসরাত (৩) ও অপর যাত্রী রোকসানা (৩০ ) এবং চালক শান্ত (২০) কে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে। নিহত আহত প্রত্যেকে সিএনজি অটোরিক্সার যাত্রী ছিলেন। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা পুলিশ হেফাজতে রয়েছে।

দাউদকান্দি মডেল থানার ডিউটি অফিসার গোবিন্দ দাস জানায়, ঢাকাগামী জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ( ঢাকা-জ-১৪-০৩৩৪) এর সাথে বিপরীতগামী সিএনজি অটোরিক্সার (কুমিল্লা-থ-১১-৮৬৫৭) মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে সিএনজি অটোরিক্সার যাত্রী আপন ভাই বোন নিহত এবং একই পরিবারের ৩ সদস্যসহ মোট ৫ জন গুরুতর আহত হয়।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।