সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৮ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনায় নার্সিং কর্মকর্তার মৃত্যু

khobor
জুলাই ২৮, ২০২০ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নার্সিং কর্মকর্তা আবুল কালাম (৫০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার (২৭ জুলাই) রাতে সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (২৭ জুলাই) সন্ধ্যায় ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ব্রাদার আবুল কালাম (৫০) মারা যান। ২৯ জুন তার করোনা শনাক্ত হয়। প্রথমে পটুয়াখালী হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। পরে শ্বাসকষ্ট বেড়ে গেলে ঢাকায় রেফার্ড করা হয়।

সিভিল সার্জন আরও বলেন, জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৯ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে সদরে ৭ জন, গলাচিপায় ৩ জন, মির্জাগঞ্জে ২ জন ও কলাপাড়ায় একজন আক্রান্ত হয়েছেন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৯৫ জনে।

ইতোমধ্যে পরিপূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৬০২ জন। এছাড়া হাসপাতালের আইসোলেশনে ১০ জন ও হোম আইসোলেশনে ৩৫৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে পটুয়াখালী মেডিকেল কলেজ ও ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ডক্টরস ক্লাবের সভাপতি ডা. মো. জিয়াউল করিম ও সাধারণ সম্পাদক ডা. মো. হাবিবুর রহমান শোক প্রকাশ করে বলেন, পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নার্সিং কর্মকর্তা আবুল কালামের অকাল মৃত্যুতে পটুয়াখালী মেডিকেল কলেজ ও ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ডক্টরস ক্লাব গভীরভাবে শোকাহত। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।

পটুয়াখালী স্বাধীনতা নার্সেস পরিষদের জেলার সাংগঠনিক সম্পাদক কাওসার মাহমুদ বলেন, আমরা আমাদের এক সহযোদ্ধাকে হারিয়ে শোকাহত। তার রুহের মাগফেরাত কামনা করছি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।