ঢাকাশনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে হোটেল থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার

খবর২৪ঘন্টা ডেস্ক
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে দুই পর্যটকের মরদেহ উদ্ধারের ঘটনায় নিহত সুমার স্বামী দুলাল বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে চট্টগ্রাম থেকে তাকে আটক করা হয়।

টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা শাহিন বিষয়টি নিশ্চিত করে জানান, স্ত্রী ও মেয়ের মরদেহ উদ্ধারের পর থেকে পলাতক দুলাল বিশ্বাসকে গ্রেপ্তারে অভিযানে নামে টুরিস্ট পুলিশের একাধিক দল। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম থেকে তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরের হোটেল-মোটেল জোনের ‘সি আলিফথ হোটেলের ৪১১ নম্বর কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ। পরে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তিন ছেলেসহ স্বামীর সঙ্গে ‘সি আলিফথ আবাসিক হোটেলে রুম ভাড়া নেন সুমা দে। কয়েক দিন কক্সবাজার শহরে ঘুরে বেড়ান তারা। শুক্রবার সকালে তারা সবাই হাসিমুখেই ছিলেন। কিন্তু হঠাৎ তাদের রুম খোলা দেখে হোটেল বয় গিয়ে দেখেন মা ও মেয়ের মরদেহ পড়ে আছে। পরে ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। নিহতদের মরদেহ মর্গে রয়েছে।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।