ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ২

অনলাইন ভার্সন
মার্চ ২২, ২০১৯ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুর মোহাম্মদ (৪০) ও নুরুল আমিন (৩৫) নামের ২ ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার রাত ৩ টার দিকে কক্সবাজারের টেকনাফ উপজেলার রাজারছড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত নূর মোহাম্মদ (৪০) টেকনাফ উপজেলার নাজিরপাড়া এলাকার আজহার মিয়ার ছেলে ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি এবং নুরুল আমিন (৩৫) জালিয়াপাড়া গ্রামের আব্দুর শুক্কুরের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের হাতে একদিন আগে আটক হওয়া ইয়াবা কারবারি নুর মোহাম্মদ ও নুরুল আমিনকে নিয়ে অভিযানে যায় টেকনাফ থানা পুলিশের একটি দল। এ সময় টেকনাফ উপজেলার রাজারছড়া পাহাড়ি এলাকায় পৌঁছালে পুলিশের হাতে আটক হওয়া আসামিদের কেড়ে নিতে একদল ইয়াবা কারবারি পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে।

পুলিশও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় পুলিশ ৪২ রাউন্ড গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তল্লাশি করে ৮টি দেশীয় তৈরি বন্দুক, ২০ হাজার পিস ইয়াবা ও ২০টি তাজা কার্তুজ ও গুলিবিদ্ধ অবস্থায় ২ জনকে উদ্ধার করে পুলিশ। আহতদের দ্রুত টেকনাফ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহত নূর মোহাম্মদের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে ১০টি ও নুরুল আমিনের বিরুদ্ধে পুলিশের উপর হামলা, সাংবাদিক হামলা মামলা, অর্থ লন্ডারিং, বিশেষ ক্ষমতা আইনসহ ৩টি মামলা রয়েছে। মৃতদেহ ২টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।