সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আজ স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’ এর পর্দা নামবে মেলায়

R khan
জানুয়ারি ১৩, ২০১৮ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: আজ স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলার শেষদিন। আজ সকাল ১০টা থেকেই দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত করা হয়েছে। স্মার্টফোন মেলার শেষ দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা দর্শনার্থীদের ভিড় বাড়ছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন ‘টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’ এর পর্দা নামবে আজ রাত ৮টায়।

মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে স্বাচ্ছন্দ্যে বাড়ি ফিরছেন ক্রেতারা।

দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে সবচেয়ে বড় আয়োজন। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে এটি নবম আয়োজন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, কুইক ফিক্স, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।