ঢাকামঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

অস্ত্রের মুখে চলন্ত বাস থেকে যাত্রীদের মালামাল লুট

অনলাইন ভার্সন
জানুয়ারি ২৯, ২০১৯ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: সাভারের আশুলিয়ায় দূরপাল্লার একটি চলন্ত যাত্রীবাহী বাসের যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল ও নগদ অর্থ লুট করেছে যাত্রীবেশী ডাকাতরা। গতকাল সোমবার রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক ও বাসটি উদ্ধার করেছে পুলিশ। তবে প্রাথমিকভাবে আটক ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ।

এ বিষয়ে ওই বাসের যাত্রী মনির হোসেন জানান, গতকাল রাত ৯টার দিকে ঢাকার গাবতলী থেকে ১০-১২ জন যাত্রী নিয়ে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে আসে মাসফি ক্ল্যাসিক (ঢাকা মেট্রো ব-১৫-০৪৯০) নামের বাসটি। বাসটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের চন্দ্রা এলাকায় পৌঁছে ইউটার্ন নিয়ে আবারও উল্টো দিকে আসতে থাকে। এ সময় বাসের যাত্রীরা ঘুমিয়ে থাকায় ব্যাপারটি বুঝতে পারেনি। এরপর বাইপাইল এলাকায় যাত্রীবেশে ৮-১০ জন বাসে উঠে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় চলন্ত বাসে তাদের মারধর করে মোবাইল, নগদ অর্থ ও মালামাল লুট করতে থাকে ডাকাতরা।

তিনি আরো জানান, বাসটি পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে তাদের চিৎকারে আশপাশের লোকজন বাসটির গতিরোধ করতে সক্ষম হয়। এ সময় বাসের চালক ও হেলপারসহ ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সন্দেহভাজন একজনকে আটক করে ও বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তবে এটি ডাকাতি না অন্য কোনো ঘটনা তা তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন আশুলিয়ার থানার পরিদর্শক (অপারেশন) মনিরুল হক ডাবলু।

তিনি আরো জানান, স্থানীয়দের খবরে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে দুর্বৃত্তদের কবল থেকে একটি যাত্রীবাহী বাস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ চলছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।