আজ শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০১৯ ইং, ১৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

স্বামীকে তিন বছর পর টিকটকে খুঁজে পেলেন স্ত্রী

খবর২৪ঘণ্টা  ডেস্ক: স্ত্রী ও দুই সন্তানকে ফেলে তিন বছর আগে পালিয়ে গিয়েছিলেন সুরেশ। স্বামী-স্ত্রীর ঝগড়া হতো মাঝেমধ্যেই। পারিবারিক অশান্তিতে বিরক্ত হয়ে উঠেছিলেন সুরেশ। শেষ পর্যন্ত স্ত্রী ও দুই সন্তানকে ফেলে পালিয়ে যান ভারতের তামিলনাড়ুর কৃষ্ণগিরির বাসিন্দা সুরেশ।

এই তিন বছর ধরে স্ত্রী তন্নতন্ন করে খুঁজছিলেন সুরেশকে। এমনকি পুলিশের কাছে সুরেশের নামে এফআইআর দায়ের করেন স্ত্রী। কিন্তু কোনোভাবেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্ত্রী ধারণা করেছিলেন, সুরেশ হয়তো কোথাও গা ঢাকা দিয়েছেন। শেষ পর্যন্ত তিন বছর পর সুরেশের খোঁজ দিল সামাজিক যোগাযোগের চীনা মাধ্যম টিকটিক অ্যাপ।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ বলছে, সুরেশ নামের সেই ব্যক্তি তামিলনাড়ুর হোসারে বসবাস শুরু করেছিলেন। সেখানে স্থানীয় একটি গ্যারাজে কাজ করতেন সুরেশ। এর মাঝে স্থানীয় এক রূপান্তরকামী নারীর সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে সুরেশের একটি টিকটক ভিডিও শেয়ার করেন তার এক আত্মীয়।

সেই ভিডিও সুরেশের স্ত্রীর কাছে পৌঁছায়। তিনি হারিয়ে যাওয়া স্বামীর সঙ্গে ভিডিওতে দেখতে পাওয়া পুরুষটির মিল খুঁজে পান। তার পর সেই আত্মীয়র কাছে খোঁজ নিয়ে জানা যায়, আসলে সুরেশই সেই ব্যক্তি। এর পরই পুলিশ সুরেশের খোঁজ শুরু করে।

ভিল্লাপুরমের পুলিশ বলছে, রূপান্তরকামী সেই নারীকেও ভিডিওতে দেখা গিয়েছিল। পরে আমরা রূপান্তরকামী অ্যাসোসিয়েশনের সহায়তায় সুরেশের খোঁজ পেয়েছি।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today